বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত। বাংলাদেশের বেকার ছেলেমেয়েদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে সুবর্ণ সুযোগ রয়েছে। বাংলাদেশ বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি forest department job circular 2022 and forest job circular আমার সাইটে প্রকাশ করা হয়েছে।

অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বন অধিদপ্তর জব সার্কুলার ২০২২ সরকারি চাকরির নিয়োগ নিমিত্তে এ সার্কুলারটি প্রকাশ করেছেন অফিসিয়াল ওয়েবসাইট। আপনার যদি এই চাকরিটি করতে ইচ্ছুক থাকেন তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভাল করে পড়ুন এবং সকল নিয়মাবলী মেনে দ্রুত আবেদন করুন।

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়া

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022। এটি একটি অস্থায়ী ভিত্তিতে নাগরিকদের নিকট হইতে অনলাইনে http://ccffd.teletalk.com.bd আবেদন করার আহ্বান করা যাইতেছে। উল্লেখ থাকে যে অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হইবে না। আপনাদের নির্দিষ্ট সময়ের মধ্যেই আবেদন করতে হবে। আগামী ৩০১১ ২০২২ ইং তারিখ আবেদনের শেষ সময়। এরপরে কেউ আবেদন করলে সেটা গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না। ্

বন অধিদপ্তর জব সার্কুলার ২০২২ প্রকাশিত। ৩৫৮টি পদে বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগ দেবেন বন অধিদপ্তর কর্মকর্তা। বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির বিভিন্ন ক্যাটাগরি গুলো হল: ইঞ্জিন ড্রাইভার বা ইঞ্জিন ম্যান। যার বেতন গ্রেট ১২, মাসিক বেতন ১১৩০০ থেকে ২৭৩০০ টাকা। ষা৺ট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে তের জনকে নিয়োগ দিবে। গ্রে ড ১৪তম, মাসিক বেতন হবে ১০২০০ থেকে ২৪ হাজার ৬৮০টাকা। আরো বিভিন্ন ক্যাটাগরি আছে আপনারা ভালো করে পড়ে নিবেন।

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামবন অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ৩ নভেম্বর ২০২২
পদ সংখ্যা০২+ ০৯ টি
লোক সংখ্যা৮৩+ ২৭৫ জন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ৩১ অক্টোবর ২০২২ ৮.০০ টায়
আবেদন করার শেষ তারিখ নভেম্বর ২০২২
আমাদের ওয়েবসাইটnewjobsresult.com

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত। বন অধিদপ্তর জব সার্কুলার ৩৫৮টি পদে নিয়োগ দিবে বাংলাদেশ বন অধিদপ্তর। প্রত্যেকটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা থাকা আবশ্যক। সর্বনিম্ন শিক্ষাগত যোগ্যতা হচ্ছে এসএসসি সম্মান পরীক্ষায় উত্তীর্ণ।এবং সর্বোচ্চ কোন স্বীকৃত ভোট হইতে দ্বিতীয় বিভাগ বা সম্মানে cgpa এর সহ মাধ্যমিক স্কুল বা সম্মান পরীক্ষা উত্তীর্ণ। কম্পিউটার চালানোর অভিজ্ঞতা থাকতে হবে। টাইপিং স্পিড মিনিটে ৪০ থেকে ৫০ টি শব্দ লেখার পারদর্শিতা থাকতে হবে।

আমরা আমাদের সাইটে সরকারি বেসরকারি সকল চাকরির খবর প্রকাশ করে থাকি। নিয়মিত সকল চাকরির খবর পেতে আমাদের সাইট www.newjobsresult.com বুকমার্ক করে রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top